October 26, 2024, 6:23 pm

সংবাদ শিরোনাম :
শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি  

প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে মেয়ের অনশন

সোহেল রানা রাজশাহীঃ রাজশাহী গোদাগাড়ীতে উপজেলার মাটিকাটা ইউনিয়নের গোপাল পুর গ্রামে সঙ্গে নিয়ে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেছেন এক তরুণী।

বুধবার (১৪) বিকাল থেকেই এ ঘটনা নিয়ে স্থানীয়দের মাঝে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। এর আগে গত ১ ডিসেম্বর এই তরুণী ওই যুবকের বাড়িতে উপস্থিত হয়ে বিয়ের দাবিতে ৮ ঘণ্টা অনশন করেন।

অভিযুক্ত প্রেমিক মোসাঃজান্নাতুন হাওয়া পিতাঃ পাঞ্জাব আলী গ্রামঃ বিদিরপুর থানাঃ গোদাগাড়ী জেলাঃরাজশাহী উপজেলার মাটিকাটা ইউনিয়নের বিদিরপুর গ্রামের বাসিন্দা।

সরেজমিনে গিয়ে দেখা যায়, মোঃ আশিক ইকবাল পিতাঃ মোঃ মোস্তফা আলী গ্রামঃ গোপালপুর ,থানাঃগোদাগাড়ী জেলাঃ রাজশাহী।বাড়িতে ভিড় করছেন। ভুক্তভোগী তরুণী ওই বাড়ির বারানদাই চেয়ারে বসে আছেন।

এদিকে ছেলের পরিবার তরুণী বাড়িতে আসার পরই বাড়ি ছেড়ে দিয়েছিল। পরে ছেলের প্রতিবেশীদের পরামর্শে সে সময় নিজের অভিভাবককে সঙ্গে আনতে বাড়ি চলে যান তরুণী। পরে বুধবার (১৪ ডিসেম্বর) বিকেলে আবার ও যুবকের বাড়িতে অবস্থান নিয়ে অনশন করতে থাকেন ওই তরুণী।

ভুক্তভোগী তরুণী বলেন, ছেলে রাজি আছে বিয়ে করতে। তার সঙ্গে আমার কথা হয়েছে। কিন্তু তার বাবা -মা কেউ রাজি না। তারা আমাকে পছন্দ করে না। না করুক, আমার দরকার ছেলেকে। তারা বিয়ে দিলেই তো সব ঠিক হয়ে যায়। বিয়ে না দিলে আমি বাড়িতে থেকে য়াবো বিষয়ে তরুণীর বলেন, আমি রাজশাহীর একটা ডিগ্রী কলেজে পড়াশোনা করি মেয়ে বলে। মেয়ে বলে ছেলে আমাকে বাড়িতে দেখিয়ে দিয়ে তুমি বাসায় বসে থেকে বলে ছেলেকে তার বাবা-মা ছেলেকে বাসা থেকে সরিয়ে দিয়েছে ।

রাজশাহী গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ওই ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ রাকেশ রোশন বাবু বলেন, ঘটনাটি আমার এলাকায় ঘটেছে। মেয়েকে বিভিন্ন ধরনের খারাপ আচরণ করেন মেম্বার মোঃ রাকেশ রোশন বাবু ৩নং ওয়ার্ড সদস্য।

এ বিষয়ে কথা বলতে ছেলে ও তার পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগে করা হলে ছেলের মা বলেন  আমি ছেলের বিয়ে দিবো না । আইসি মোঃ রফিকুল ইসলাম পেমতলী তদন্ত কেন্দ্র , এ ঘটনায় এখনো কেউ কোনো অভিযোগ দেয়নি। তবে অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন